ঢাকা ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

কোটালীপাড়া জনসভায় প্রধানমন্ত্রী: ৪৮ উন্নয়ন প্রকল্প উদ্বোধন 

কোটালীপাড়া জনসভায় প্রধানমন্ত্রী: ৪৮ উন্নয়ন প্রকল্প উদ্বোধন 

গোপালগঞ্জের কোটালীপাড়ায় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী। এসময় তিনি ৪৩টি প্রকল্পের উদ্বোধন ও ৫টি উন্নয়ন প্রকল্পের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বেলা পৌনে ১১টায় কোটালীপাড়ায় পৌঁছান প্রধানমন্ত্রী। পরে দুপুর পৌনে ১টার দিকে তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত জনসভায় থেকে এসব উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

৪৮টি প্রকল্পের মধ্যে স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের ৩০টি, কৃষি সম্প্রসারণ অধিদফতরের চারটি, শিক্ষা প্রকৌশল অধিদফতরের তিনটি, কোটালীপাড়া উপজেলা পরিষদের দুটি, গোপালগঞ্জ পৌরসভার দুটি, গণপূর্ত বিভাগের দুটি, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের দুটি, কোটালীপাড়া পৌরসভার একটি, গোপালগঞ্জ জেলা পরিষদের একটি এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণায়লের একটি প্রকল্প রয়েছে বলে জানা গেছে।

প্রধানমন্ত্রী কিছুক্ষণের মধ্যে প্রধান অতিথির বক্তব্য দেবেন। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতারা প্রধানমন্ত্রীর সঙ্গে রয়েছেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান ও সাধারণ সম্পাদক জিএম শাহাব উদ্দিন আজম জানান, নৌকার আদলে প্রস্তুত করা হয়েছে মঞ্চ। প্রস্তুত জনসভাস্থলও। এ ছাড়া আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও জনসভাকে ঘিরে জেলার নিরাপত্তা নিশ্চিত করেছে।

কোটালীপাড়া,জনসভা,প্রধানমন্ত্রী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত